কলেজছাত্রীর শরীরে আগুন, বিচারের দাবিতে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা


কলেজছাত্রীর শরীরে আগুন, বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ওই ছাত্রীর সহপাঠী ও এলাকাবাসী। সোমবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে নরসিংদী প্রেসক্লাবের সামনে উদয়ন কলেজের শিক্ষার্থী ও বীরপুর এলাকার সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন নরসিংদী উদয়ন কলেজের পরিচালক মুকুল দাস, বীরপুর পূজা মন্ডপের সভাপতি জিতেন্দ্র বর্মন, নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজন বর্মন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাফ হোসেন প্রমুখ।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মামার সাথে দোকানে কেক আনতে যায় ওই ছাত্রী। কেক নিয়ে বাড়িতে ফেরারর সময় অজ্ঞাতনামা দুই ব্যক্তি তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় দগ্ধ কলেজছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদের জন্য সজিব, সোহাগ, ইব্রাহীম ও খলিল নামে ৪ জনকে আটক করেছে পুলিশ।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website