কলেজ অধ্যক্ষ নিখোঁজ, থানায় জিডি - বিবিধ - দৈনিকশিক্ষা


কলেজ অধ্যক্ষ নিখোঁজ, থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালী সদর উপজেলার ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন নিখোঁজ হয়েছেন। রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম যাওয়ার পথে চট্টগ্রাম থেকে নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে। 

এ ঘটনায় বিকালে জেলার বেগমগঞ্জ থানায় তার স্ত্রী আইনুন্নাহার নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ জিডি বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, সদরের ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন বেগমগঞ্জ চৌমুহনী দক্ষিণ বাজারে ভাড়া বাসায় থাকেন। তিনি চট্টগ্রামে তার বই প্রকাশনার জন্য ব্যক্তিগত কাজে রবিবার ভোর সাড়ে ৬টায় বাসা থেকে বের হন। সকালে সাড়ে ১০টায় তিনি তার মোবাইল নম্বর থেকে কলেজের শিক্ষকদের সঙ্গে ভর্তি বিষয়ে কথা বলেন। দুপুর পৌনে ২টায় তার হাতে থাকা একটি মোবাইল নম্বর থেকে একজন নারী উনার পরিচিত একজন সাংবাদিকের নিকট জানায়, তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজের ৩ নম্বর ওয়ার্ডের ১৫ নম্বর বেডে ভর্তি করা হয়েছে।

 

ওসি আরও বলেন, পরে খোঁজ নিয়ে জানা যায় এটি সঠিক নয়। পরবর্তী সময়ে উনার সঙ্গে থাকা তিনটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া য়ায়। তার পরিবার আশঙ্কা করছে তিনি নিখোঁজ অথবা অপহৃত হয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে কলেজ গভর্নিং বডির সভাপতি ও নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন জানান, নিখোঁজের বিষয়ে থানায় জিডি হয়েছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি।


পাঠকের মন্তব্য দেখুন
৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী - dainik shiksha কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ - dainik shiksha ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' - dainik shiksha ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি please click here to view dainikshiksha website