কাঁঠালিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অ*স্ত্র*সহ আটক ৪

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি |

ঝালকাঠির কাঁঠালিয়ায় ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কাঁঠালিয়া থানার ওসি মো. শহীদুল ইসলাম।

রোববার (১ অক্টোবর) গভীর রাতে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ৬০ নং লতাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন উপজেলার বলতলা গ্রামের আবদুল আজিজের ছেলে হাফিজুর রহমান (২৫) ও তার ভাই সাগর হোসেন (২২)। নলছিটি উপজেলার মানিক লস্করের ছেলে খোকন লস্কর (৫০) এবং পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পৈকখালী গ্রামের আ. রহমানের ছেলে রাকিব হোসেন (২৩)।

থানার এসআই কে এম রিয়াজ রহমান জানান, শনিবার গভীর রাতে শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন ও লতাবুনিয়া ওয়ার্ডের ইউপি মেম্বার মোস্তফা কামাল মোবাইল ফোনে জানান লতাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ভবনে ১০/১২ জন ডাকাত অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় চার জনকে দেশীয় অস্ত্র এবং ডাকাতির সরঞ্জামসহ আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। 

থানার ওসি মো. শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রিমান্ড আবেদন করে আসামিদের কোর্টে চালান করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029430389404297