কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজে নিয়োগ ও পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ অনুযায়ী জনবল নিয়োগ দেওয়া হবে।

যা যা প্রয়োজন:
প্রতিষ্ঠানের নাম: কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজ

পদের বিবরণ:

১। অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর -১জন
২। নৈশপ্রহরী-১জন

বেতন: ১নং পদে (৯৩০০- ২২৪৯০/, গ্রেড-১৬) ২নং পদে (৮২৫০- ২০০১০/, গ্রেড-২০)  

শিক্ষাগত যোগ্যতা: 'অফিস সহকারী-কাম- কম্পিউটার অপারেটর' পদের জন্য এইচ.এস.সি/সমমান পাসসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী হতে হবে। শিক্ষাজীবনে ১ টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না। 'নৈশপ্রহরী' পদের জন্য জে.এস.সি/ জে.ডি.সি/সমমান পাস হতে হবে।

বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী যোগ্য প্রার্থীর কাছ থেকে 'অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর' পদের জন্য ১,০০০এবং 'নৈশপ্রহরী' পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফটসহ। (অফেরতযোগ্য) অধ্যক্ষ বরাবর আবেদন আহ্বান করা হচ্ছে।  

আবেদনের সময়: বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ২ কপি ছবিসহ প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে আবেদন করতে হবে। 

বি.দ্র.: 'অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর' পদে যারা ইতিপূর্বে আবেদন করেছেন, তাদের নতুন করে আবেদনের প্রয়োজন নেই।

যোগাযোগ: মো. আব্দুল ওয়াহেদ মিঞা, অধ্যক্ষ, কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজ, সদর, রংপুর।

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষক দিবসে একরাশ হতাশা - dainik shiksha শিক্ষক দিবসে একরাশ হতাশা শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটি বাতিলের জোর দাবি - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটি বাতিলের জোর দাবি ঢাকা নার্সিং কলেজে শিক্ষার্থী-স্টাফদের হাতাহাতি, আ*হত ৫ - dainik shiksha ঢাকা নার্সিং কলেজে শিক্ষার্থী-স্টাফদের হাতাহাতি, আ*হত ৫ অধ্যক্ষকে মারধর করে পদত্যাগপত্রে সই করিয়ে নিলো দুর্বৃত্তরা - dainik shiksha অধ্যক্ষকে মারধর করে পদত্যাগপত্রে সই করিয়ে নিলো দুর্বৃত্তরা শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা - dainik shiksha শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ না হলে দেশ পিছিয়ে যাবে - dainik shiksha মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ না হলে দেশ পিছিয়ে যাবে বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা - dainik shiksha বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল - dainik shiksha দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি - dainik shiksha কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003425121307373