গাছের গুঁড়ি-খড়ি পাচারের অভিযোগে ইবি কর্মচারী সাময়িক বরখাস্ত

দৈনিক শিক্ষাডটকম, ইবি |

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের এস্টেট অফিসের কম্পিউটার অপারেটর মো. ফরিদ উদ্দিনের বিরুদ্ধে ক্যাম্পাস ছুটির মধ্যেই কাঠের খড়ি ও গুঁড়ি পাচারের অভিযোগ উঠেছে। এর পরিপ্রেক্ষিতে ফরিদ উদ্দিনকে সাময়িকভাবে বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় কর্মচারী দক্ষতা ও শৃঙ্খলা বিধির ১২ এর ১ ধারা অনুযায়ী তাকে সাময়িকভাবে বরখাস্ত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে এ সময় তিনি বিধি মোতাবেক জীবনধারণ ভাতা পাবেন।

উল্লেখ্য, গত ১৪ জুন ভোরে সাতটি ভ্যান ব্যবহার করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে কাঠের খড়ি ও গুঁড়ি পাচারে অভিযোগ উঠে ফরিদ উদ্দিনের বিরুদ্ধে। এ সময় ফরিদ উদ্দিন বাইক নিয়ে সেগুলোর প্রটোকল দিয়ে বের করে নেন। ঈদের ছুটির মধ্যে গাছের গুঁড়ি ও খড়ি পাচারে ক্ষোভ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।


পাঠকের মন্তব্য দেখুন
ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম - dainik shiksha ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান - dainik shiksha জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা - dainik shiksha এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি - dainik shiksha কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের - dainik shiksha কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক - dainik shiksha আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক - dainik shiksha নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0043041706085205