গুচ্ছ ভর্তির আবেদন তিন ধাপে শেষ হলো - ভর্তি - দৈনিকশিক্ষা


গুচ্ছ ভর্তির আবেদন তিন ধাপে শেষ হলো

নিজস্ব প্রতিবেদক |

২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষায় তৃতীয় ধাপে চূড়ান্ত আবেদন শেষ হয়েছে। এরপর আর আবেদনের সুযোগ থাকছে না। প্রথম ও দ্বিতীয় ধাপের পর প্রাথমিক আবেদনে বাদ পড়াদের সবাই তৃতীয় ধাপে আবেদন করতে পেরেছেন। এই ধাপে চূড়ান্ত আবেদনের টাকা জমা দেওয়ার জন্য ১১ হাজার ১৯৬ জন শিক্ষার্থী এসএমএস পাবেন।

তৃতীয় ধাপের চূড়ান্ত আবেদন গত শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫টা থেকে শুরু হয়ে চলে গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২টা পর্যন্ত। প্রাপ্ত আবেদকারীদের মধ্য হতে ভর্তি নির্দেশিকায় উল্লেখিত নিয়মানুসারে প্রয়োজনীয় সংখ্যক আবেদনকারীকে (এসএমএস এর মাধ্যমে জানানো হবে) আগামীকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) বেলা ২টা হতে ১৬ সেপ্টেম্বর সকাল ১০ টার মধ্যে অবশ্যই আবেদন ফি পরিশোধ করতে হবে। অন্যথায় আবেদন বাতিল হয়ে যাবে। 

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুুপুরে গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বলেন, প্রাথমিক আবেদন করা শিক্ষার্থীদের মধ্যে থেকে যারা যারা আগ্রহী ছিলেন তাদের সবাইকে চূড়ান্ত আবেদনের সুযোগ দেওয়া হয়েছে। নতুন করে আর আবেদনের সুযোগ থাকছে না।

তিনি আরও বলেন, এখন আবেদনের ফি জমা দেওয়ার জন্য ১১ হাজার ১৯৬ জন শিক্ষার্থী এসএমএস পাঠানো হবে। এরপর আসন খালি থাকা সাপেক্ষে আবার শিক্ষার্থীদের এসএমএস পাঠানো হবে। একজনের জন্য আসন খালি থাকলেও সেটার জন্য এসএমএস পাঠানো হবে।


পাঠকের মন্তব্য দেখুন
অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website