গোপালবাড়ী নবীন প্রগতি স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - স্কুল - দৈনিকশিক্ষা


গোপালবাড়ী নবীন প্রগতি স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারি বিধি মোতাবেক  ও জনবল কাঠামো-২০১৮ অনু্যায়ী এমপিওভুক্ত গোপালবাড়ী নবীন প্রগতি স্কুল এন্ড কলেজ  শিক্ষক ও কর্মচারী নিয়োগ দেয়া হবে। 

পদসমূহ 

স্কুল শাখা : সহকারী প্রধান শিক্ষক, সহকারী গ্রন্থাগারিক/ক্যাটালগার, কম্পিউটার ল্যাব অপারেটর, নৈশপ্রহরী, পরিচ্ছন্নতাকর্মী। 

কলেজ শাখা : বাংলা, সমাজকর্মী, জীববিজ্ঞান, যুক্তিবিদ্যা, মনোবিজ্ঞান, রসায়ন, ইসলামের ইতিহাস বিষয়ে খণ্ডকালীন প্রভাষক নিয়োগ দেয়া হবে। 

প্রত্যেক পদে ১ জন করে নিয়োগ দেয়া হবে। 

আগ্রহী প্রার্থীদের ২০ ডিসেম্বরের মধ্যে  প্রয়োজনীয় কাগজপত্র ও ৩০০ টাকার ব্যাংক ড্রাফটসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে। 

যোগাযোগ : প্রধান শিক্ষক, গোপালবাড়ী নবীন প্রগতি স্কুল এন্ড কলেজ, শিমুলিয়া, আশুলিয়া, সাভার, ঢাকা।




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website