ঘুষের টাকাসহ শিক্ষা কর্মকর্তাকে আটক করেছে দুদক - স্কুল - দৈনিকশিক্ষা


ঘুষের টাকাসহ শিক্ষা কর্মকর্তাকে আটক করেছে দুদক

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঘুষের টাকাসহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঠাকুরগাঁও কার্যালয়ের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় অফিস সহকারীকেও আটক করা হয়। আজ সোমবার সকাল ১০টার দিকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় থেকে তাঁদের আটক করা হয়।

দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে একটি দল এ অভিযান চালায়।

আটক করা ব্যক্তিরা হলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনিছুর রহমান ও অফিস সহকারী জুলফিকার আলী।দুদকের দিনাজপুর সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশের ভাষ্য, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অভিযান চালানো হয়।

অভিযানে চলাকালে অভিযোগের সত্যতা পেয়ে এডিপিও আনিছুর রহমান ও অফিস সহকারী জুলফিকার আলীকে আটক করা হয়েছে। এ সময় জুলফিকার আলীর ড্রয়ার থেকে ৫০ হাজার টাকা জব্দ করা হয়। আটকের পর তাঁদের ঠাকুরগাঁও থানায় হস্তান্তর করা হয়।

পরে দুদকের ওই দলটি আনিছুর রহমানের শহরের হাজীপড়ার বাসায় তল্লাশি চালায়। সেখানে তিনি ভাড়া থাকেন।

দুদকের দিনাজপুর সমন্বিত কার্যালয়ের পরিচালক আবু হেনা আশিকুর রহমান বলেন, ঘুষের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই দুজনকে আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। কার অভিযোগের ভিত্তিতে এ অভিযান চালানো হয়েছে, এমন প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেন, ‘মামলা হলেই আপনারা তা জানতে পারবেন।’




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website