চবির সব শিক্ষার্থী পাবেন করোনা টিকা

চবি প্রতিনিধি |

আবাসিক শিক্ষার্থীর পাশাপাশি অনাবাসিক শিক্ষার্থীদেরও কোভিড-১৯ টিকার আওতায় আনার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নির্দেশনা মোতাবেক, চবির সব শিক্ষার্থীর নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের কপি সংগ্রহের উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

টিকা নিতে আবাসিক/অনুমতিপ্রাপ্ত ও অনাবাসিক শিক্ষার্থীদের আগামী ৬ মার্চের মধ্যে পৃথক অনলাইন ফরম পূরণ করতে বলা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এম এম মনিরুল হাসান স্বাক্ষরিত পৃথক দুই বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

এ বিষয়ে রেজিস্ট্রার বলেন, ‘ইউজিসির সিদ্ধান্ত অনুযায়ী চবির আবাসিক ও অনাবাসিক সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে। এজন্য আমরা আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের নির্ধারিত ফরম পূরণ করতে বলেছি। আগামী ৬ মার্চের মধ্যে এই ফরম পূরণ করতে হবে।’

অনাবাসিক শিক্ষার্থীদের orms.gle লিংকে এবং আবাসিক/অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীদের forms.gle/BNd4mFDUej6M8HeL9 লিংকে তথ্য প্রদানের জন্য বলা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0023250579833984