চার পদে নিয়োগ দেবে ইসরাইল মজুমদার হাই স্কুল

বিজ্ঞাপন প্রতিবেদন |

ইসরাইল মজুমদার হাই স্কুল, ইআইআইএন: ১৩৫২৩০, স্কুল কোড: ১৪০০, পদের নাম: ১) সহকারী শিক্ষক (ইংরেজি), ১ জন, ২) বিজ্ঞান, ২ জন, ৩) বাংলা, ১ জন, শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর, অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদেরকে ১৮ ডিসেম্বর, ২০২৩ রোজ সোমবারের মধ্যে পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ৩ কপি সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে সভাপতি বরাবর অথবা আফিসে এসে সরাসরি জমা দিতে হবে।

বি:দ্র: প্রার্থীকে আবেদনপত্রের সাথে মোবাইল নং উল্লেখ করতে হবে। বাড়ি-৭/এ, রোড-৬/এ (সংলগ্ন) দলিপাড়া, সেক্টর-৫, উত্তরা, ঢাকা-১২৩০।

 মোবাইল:- 01911480780


পাঠকের মন্তব্য দেখুন
সচিবালয় ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ - dainik shiksha সচিবালয় ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম - dainik shiksha মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে শিক্ষা প্রতিষ্ঠানে পদত্যাগের জন্য বল প্রয়োগ করা যাবে না: শিক্ষা উপদেষ্টা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে পদত্যাগের জন্য বল প্রয়োগ করা যাবে না: শিক্ষা উপদেষ্টা গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ বৈষম্য বিরোধী ছাত্রদের - dainik shiksha গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ বৈষম্য বিরোধী ছাত্রদের শিক্ষায় আমূল সংস্কারের উদ্যোগ নেবো: ড. ইউনূস - dainik shiksha শিক্ষায় আমূল সংস্কারের উদ্যোগ নেবো: ড. ইউনূস মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম - dainik shiksha মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে অধ্যাপকদের অনলাইনে বদলির আবেদন শুরু ১ সেপ্টেম্বর - dainik shiksha অধ্যাপকদের অনলাইনে বদলির আবেদন শুরু ১ সেপ্টেম্বর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035111904144287