চিরকুট লিখে ধর্ষণের কথা জানালো ছাত্রী, মাদরাসার অধ্যক্ষ গ্রেফতার - মাদরাসা - দৈনিকশিক্ষা


চিরকুট লিখে ধর্ষণের কথা জানালো ছাত্রী, মাদরাসার অধ্যক্ষ গ্রেফতার

সাভার প্রতিনিধি |

সাভারের আশুলিয়ায় ১১ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মাদরাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবাররাতে রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওই অধ্যক্ষের নাম তৌহিদ বিন আজহার (৬০)। তার বাড়ি নাটোর জেলায় বলে জানা গেছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ১৫ জানুয়ারি আশুলিয়া ইউনিয়নের খেজুরবাগান এলাকায় হুরে জান্নাত মহিলা মাদরাসা ও নূরে মদিনা মাদরাসার আবাসিক এক ছাত্রীকে চা বানানোর কথা বলে নিজ কক্ষে ডেকে নিয়ে যান ওই প্রতিষ্ঠানটির অধ্যক্ষ (মোহতামিম) তৌহিদ বিন আজহার। সেখানে ১১ বছর বয়সী ওই ছাত্রীকে ধর্ষণ করে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখানো হয়। একপর্যায়ে মাদরাসার হোস্টেলে থাকা ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে সে তার সহপাঠীদের মাধ্যমে বিষয়টি চিরকুট লিখে মা-বাবার কাছে পাঠায়। এঘটনায় গত বুধবার পরিবারের পক্ষ থেকে মাদরাসার অধ্যক্ষ আজহারকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হলে তিনি পালিয়ে রাধজানীর কাফরুল এলাকায় চলে আসেন। পরে বৃহস্পতিবার গভীর রাতে প্রযুক্তির সহায়তায় পুলিশ তাকে আটক করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে এবং অভিযুক্ত মাদারাসা শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, খেজুর বাগান এলাকার নিজের দোতলা একটি ভবনে ওই অধ্যক্ষের মাদরাসা। ভবনের নিচ তলায় তিনি পরিবার নিয়ে থাকেন। দ্বিতীয় তলায় মাদরাসার ছাত্রীদের আবাসিক ব্যবস্থা ও ক্লাসরুম।


পাঠকের মন্তব্য দেখুন
অবশেষে বিদেশী বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদন - dainik shiksha অবশেষে বিদেশী বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদন প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ - dainik shiksha প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের - dainik shiksha পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি - dainik shiksha করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি please click here to view dainikshiksha website