ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক |

সিলেটের মদনমোহন কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের এক নেতার ছুরিকাঘাতে দলের এক কর্মী আহত হয়েছেন। তাঁর নাম সত্যজিৎ দাশ। তাঁকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হামলাকারী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সায়েফ আহমদসহ তিনজনকে আটক করা হয়েছে। আজ শনিবার বেলা একটার দিকে এ ঘটনা ঘটে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর পেটে ছুরিকাঘাত হওয়ায় তাৎক্ষণিক অস্ত্রোপচারের জন্য নেওয়া হয়েছে। বেলা আড়াইটার সময় তাঁর অস্ত্রোপচার চলছিল।

কলেজ ক্যাম্পাস সূত্র জানায়, সরস্বতী পূজা উদ্‌যাপন কমিটির সেক্রেটারি সত্যজিৎ আজ দুপুরে কমিটির সভা করার প্রস্তুতি নিয়েছিলেন। এ সময় ছাত্রলীগের একটি পক্ষ তাঁর ওপর চড়াও হয়। তিনিও ছাত্রলীগ কর্মী পরিচয় দিলে এ নিয়ে বচসার জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছুরি নিয়ে হামলাকারী সায়েফকে ধরে সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের কর্মীরা মারধর করে। তাঁকে রক্ষা করতে গিয়ে রাকিল আহমদ নামে ছাত্রলীগের আরও এক কর্মী আহত হন। সায়েফ ও রাকিল দুজনকে পুলিশ আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে।

যোগাযোগ করলে কলেজের অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ এই ঘটনায় ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে আরও দুজনকে আটকের কথা নিশ্চিত করেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0027360916137695