ছাত্রশিবিরের সাবেক সভাপতিকে প্রধান অতিথি করায় সভা পণ্ড

ময়মনসিংহ প্রতিনিধি |

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির পরিচয় গোপন করে প্রধান অতিথি করায় ইসলামী সভা বন্ধ করে দিয়েছে পুলিশ। শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিতব্য মুক্তাগাছার কুতুবপুরে হজরত শাহ্‌ কুতুব (রহ.) ফয়জুর কোরআন মাদরাসা ও গোরস্থানের উদ্যোগে ইসলামী মহাসম্মেলনটি বন্ধ করে দেওয়া হয়েছে।  

মুক্তাগাছা উপজেলার বাঁশাটি ইউনিয়নের কুতুবপুর গ্রামে হজরত শাহ্‌ কুতুব (রহ.) ফয়জুর কোরআন মাদরাসা ও গোরস্থানের উদ্যোগে শনিবার ইসলামী মহাসম্মেলন হওয়ার কথা ছিল।

এ সম্মেলনে প্রধান অতিথি করা হয় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও যুদ্ধাপরাধী মামলায় সাজা দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্যানেল আইনজীবী ব্যারিস্টার মতিউর রহমান আকন্দকে। মাইকিং, পোস্টার ও হ্যান্ডবিলে তার পরিচয় গোপন করে তাকে ঢাকার একজন আইনজীবী হিসেবে প্রচার করা হয়। বিষয়টি নজরে পড়ে মুক্তাগাছা থানা পুলিশের। পরে যাচাই-বাছাইয়ে পরিচয় গোপন করার বিষয়টি প্রমাণ হওয়ায় থানা পুলিশ ইসলামী সম্মেলন বন্ধের নির্দেশ দেয়।

ইসলামী সভা বন্ধের সত্যতা স্বীকার করে সংশ্নিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান মঞ্জু বলেন, ছাত্রশিবিরের সাবেক সভাপতির পরিচয় গোপন করার অপরাধে ইসলামী সভাটি থানা পুলিশের পক্ষ থেকে বন্ধের নির্দেশ দেওয়া হয়।

থানার ওসি আলী মাহমুদ বলেন, ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও যুদ্ধাপরাধী মামলার সাজা দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্যানেল আইনজীবী ব্যারিস্টার মতিউর রহমান আকন্দের পরিচয় গোপন করে ইসলামী সভায় তাকে প্রধান অতিথি করায় বিষয়টি তাদের সন্দেহ হয়। পরে আইন-শৃঙ্খলা অবনতির আশঙ্কা থাকায় ইসলামী সভাটি বন্ধ করে দেওয়া হয়।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034358501434326