ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকায় এক যুবককে ৩ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত একজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে গোলাম কিবরিয়া নামের একজনকে ৩ মাসের কারাদণ্ড এবং সহযোগী রিফাত হোসেনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

কারাদণ্ড প্রাপ্ত গোলাম কিবরিয়া কালিয়াকৈরের সফিপুর পুর্বপাড়া রাখালিয়াচালা এলাকার আব্দুল জলিল সরকারের ছেলে। সে কালিয়াকৈরের জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। 

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানায়, কালিয়াকৈরের সফিপুর পুর্বপাড়া মডেল স্কুলের ৯ম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছে গোলাম কিবরিয়া। শনিবার সকালে স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার সময় বখাটে গোলাম কিবরিয়া ও তার  সহযোগী রিফাত তার হাত ধরে টানাটানি করে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ওই স্কুল ছাত্রীকে গালে চড় মারে গোলাম কিবরিয়া। পরে স্কুল ছাত্রী বিষয়টি স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে জানালে তিনি বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে কালিয়াকৈর থানার মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে যুবক গোলাম কিবরিয়া ও তার সহযোগী রিয়াতকে আটক করে। 

দুপুরে খবর পেয়ে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অপরাধে গোলাম কিবরিয়াকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। তবে, এ সময় কিবরিয়ার সহযোগী রিফাতকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। 

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, দণ্ডিতকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0053000450134277