ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক কারাগারে - কারিগরি - দৈনিকশিক্ষা


ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক কারাগারে

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর মোহনপুর উপজেলায় ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে এক ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে করা মামলায় এক শিক্ষককে গতকাল সোমবার কারাগারে পাঠিয়েছেন আদালত। অভিযুক্ত শিক্ষক মো. মাসুদ সরকার (৫০) মোহনপুরের বাটুপাড়া কারিগরি ও বাণিজ্যিক ইনস্টিটিউটের ‘ড্রেস মেকিং অ্যান্ড টেইলারিং’ ট্রেডের শিক্ষক।

স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সৈয়দা শামসুন্নাহার মুক্তি জানান, গতকাল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন অভিযুক্ত শিক্ষক। রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহা. হাসানুজ্জামান জামিন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ভুক্তভোগীর অভিযোগ, অভিযুক্ত মাসুদ সরকার তার দূর সম্পর্কের আত্মীয়। ২০১৯ সালের জানুয়ারিতে ভুক্তভোগীকে নিজের শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হওয়ার পরামর্শ দেন তিনি। পরে ওই প্রতিষ্ঠানের ‘ড্রেস মেকিং অ্যান্ড টেইলারিং’ বিষয়ে ভর্তি হয় ভুক্তভোগী। এরপর প্রায়ই ভুক্তভোগীর বাড়িতে আসতেন মাসুদ।


পাঠকের মন্তব্য দেখুন
গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার - dainik shiksha গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে - dainik shiksha প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের - dainik shiksha স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু - dainik shiksha স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর - dainik shiksha কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু - dainik shiksha কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা - dainik shiksha কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা please click here to view dainikshiksha website Execution time: 0.0051651000976562