ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে দপ্তরি আটক (ভিডিও)

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির নলছিটি উপজেলায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরীকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত মিরাজুর রহমান মিরাজ (৩০) ওই উপজেলার ভবানীপুর গ্রামের জয়নাল উদ্দিনের ছেলে এবং ৮১ নং ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী। বুধবার (২১ আগস্ট) দুপুরে স্কুল চলাকালে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী ছাত্রীর বাবা জানান, সকাল ১১টার দিকে ডেঙ্গু প্রতিরোধে বিদ্যালয়ের আশেপাশে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করছিল কয়েকজন শিক্ষার্থী। এ সময় দুই শিক্ষক দুটি ক্লাসে পাঠদানে ছিলেন। আর এ সুযোগে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মিরাজুর রহমান মিরাজ ওই স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া তার শিশু মেয়েকে লাইব্রেরীতে ডেকে নিয়ে যৌন হয়রানী করে। এসময় মেয়েটি চিৎকার করলে মিরাজ থমকে যায়। আর  মেয়েটি দৌড়ে বাড়িতে যায়। পরে মায়ের কাছে বিষয়টি জানায়।

এদিকে খবর পেয়ে স্থানীয় লোকজন মিরাজকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ স্কুল থেকে মিরাজকে আটক করে নলছিটি থানায় আনে।

নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, ছাত্রী ও তার পরিবার থানায় এসেছে। আর অভিযুক্ত মিরাজকেও  আটক করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ ও তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে স্কুলের প্রধান শিক্ষক ছুটিতে রয়েছে। তার দায়িত্বে থাকা সহকারী শিক্ষক রিপা আক্তার বলেন, শিক্ষার্থীর অভিযোগ আমরা শুনেছি। বিষয়টি স্কুলের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন:


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023059844970703