ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

চৌগাছা (যশোর) প্রতিনিধি |

যশোরের চৌগাছায় স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত তাসের উদ্দীন (৫৫)  উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক। 

ভুক্তভোগী ছাত্রীটির বাবা -মা জানিয়েছেন, তাদের মেয়ে দক্ষিণ বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অংশ নিচ্ছে। সোমবার (৩ ডিসেম্বর ) বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষা চলছিল। এসময় একটি প্রশ্ন বুঝতে না পারায় মেয়েটি প্রধান শিক্ষকের শরণাপন্ন হয়। প্রধান শিক্ষকের কক্ষে কেউ না থাকার সুযোগে তিনি মেয়েকে শ্লীলতহানি করেন। 

বিষয়টি জানাজানি হলে ইউপি সদস্য সাইফুল ইাসলামের নেতৃত্বে স্থানীয়রা ঘটানর পরের দিন মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিদ্যালয়ে প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম পুলিশ পাঠিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে থানায় আটক রাখা হয়েছে।

প্রধান শিক্ষক তাসের উদ্দীন দৈনিকশিক্ষা ডটকমকে জানান, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের কমিটি ও একটি নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামের সাথে  দ্বন্দ্ব চলে আসছিল। কোনো সুযোগ না পেয়ে একটি মিথ্যা নাটক সাজিয়ে আমাকে অপদস্থ করছে প্রতিপক্ষরা।

ইউপি সদস্য সাইফুল ইসলাম দৈনিকশিক্ষা ডটকমকে জানান,  আমার সাথে প্রধান শিক্ষকের কোনো  দ্বন্দ্ব নেই। এলাকার উত্তেজিত জনগণই প্রধান শিক্ষকের অফিস রুমে অবরুদ্ধ করলে আমি বিষয়টি ইউএনও স্যারকে জানিয়েছি। 

ইউপি চেয়ারম্যান তোতা মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে যায়নি তবে শুনেছি মেয়েলি ঝামেলা নিয়ে প্রধান শিক্ষককে পুলিশ নিয়েগেছে।

উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম দৈনিকশিক্ষা ডটকমকে জানান, বিষয়টি জানতে পেরে দ্রুত পুলিশ পাঠিয়ে অবরুদ্ধ শিক্ষককে উদ্ধার করি। প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

ঘটনার তদন্তকারি অফিসার চৌগাছা থানার উপপরিদর্শক গিয়াসউদ্দীন জানান ভুক্তভোগী মেয়েটির বাবা একটি অভিযোগ করেছেন। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0042939186096191