ছু‌রিকাঘা‌তে ক‌লেজছাত্র নিহত

ব‌রিশাল প্র‌তি‌নি‌ধি |

বরিশালের বাকেরগঞ্জে ছুরিকাঘাতে মাহমুদুল হাসান সজিব বেপারী (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। রোববার (২২ ডিসেম্বর) সকালে বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ছোট পুইয়াউটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজিব ওই গ্রামের আব্দুর রাজ্জাক বেপারীর ছেলে ও বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের চাচাতো ভাই মো. বশির আলম দৈনিক শিক্ষাডটকমকে জানান, গত শুক্রবার আব্দুর রাজ্জাকের মেয়ের বিয়ে হয়। আজ (রোববার) বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় জামাই বাড়িতে বিয়ের অনুষ্ঠান রয়েছে। যেখানে তাদের সকলের বেড়াতে যাওয়ার কথা। তাই সকাল থেকেই সবাই প্রস্তুতি নিচ্ছিল। সকালে সজিবকে তিনি মোবাইল ফোনে রিচার্জ (ফ্লেক্সিলোড) করার জন্য টাকা দিয়ে দোকানে পাঠান। কিছুক্ষণ পরে তারা খবর পান সজিবকে বাড়ির পাশের রাস্তায় মারধর করা হচ্ছে। খবর পেয়ে সবাই দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান সজিবকে প্রতিবেশী পরিমল সরকারের ছেলে স্কুলছাত্র সুব্রত সরকার মারধর করছে। হঠাৎ করেই সজিব মাটিতে লুটিয়ে পরে এবং সুব্রত সরকার ও তার সহযোগী পবিত্র সরকার দৌড়ে পালিয়ে যায়। কাছে গিয়ে দেখতে পান সজিবের পেটের পেছন থেকে ছুরিকাঘাত করা হয়েছে এবং রক্তক্ষরণ হচ্ছে। পরে সজিবকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, মূলত আমাদের আত্মীস্বজনদের সাথে জমিজমা নিয়ে প্র‌তি‌বেশী শখানাথ সরকার ও সুমন সরকারদের সাথে বিরোধ রয়েছে। যে বিরোধের জের ধরে সজিবের ওপর হামলার আগেই আমাদের মেঝ চাচা তৈয়ব আলীর সাথে বাক-বিতণ্ডা হয় প্রতিপক্ষ গ্রুপের সাথে। আর এরপরপরই সজিবের ওপর এ হামলা চালানো হয়।

এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ৭ জনকে আটক করা হয়েছে বলে দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।


পাঠকের মন্তব্য দেখুন
স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে - dainik shiksha স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে প্রাথমিকের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে কাল - dainik shiksha প্রাথমিকের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে কাল চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল - dainik shiksha চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির - dainik shiksha বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট - dainik shiksha বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029377937316895