জাতীয়করণের দাবিতে শিক্ষাপ্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মচারীদের শাহবাগ অবরোধ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

চাকরি জাতীয়করণের দাবিতে সারাদেশের সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের আউটসোর্সিং ও চুক্তিভিত্তিক কর্মচারীরা রাজধানীর শাহবাগের গুরুত্বপূর্ণ সড়ক অবরোধ করেন। এ সময় রাজধানীর ব্যস্ততম এই সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। ভোগান্তির মুখে পড়েন শত শত যাত্রী ও পথচারী। সকাল ১০ টা থেকে শত শত কর্মচারী শাহবাগে জড়ো হলে আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় যাত্রীদের বাস থেকে নেমে হেঁটে গন্তব্যের উদ্দেশে যেতে দেখা যায়।

শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কর্মসূচি পালন করেন তারা। এ সময় আন্দোলনকারীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন শাহবাগ চত্বর। এ সময় আন্দোলনকারীরা ‘ড. ইউনূসের বাংলায় বৈষম্যের ঠাঁয় নাই’, ‘ব্রিটিশদের দাসত্ব ভেঙে দাও’সহ নানা স্লোগান দেন।

উল্লেখ্য, সকাল ১০টার পর থেকে আশপাশের মিছিল নিয়ে তারা জাতীয় জাদুঘরের সামনে থেকে শাহবাগে অবস্থান নেন।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
নির্বাচন নিয়ে যে ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল - dainik shiksha নির্বাচন নিয়ে যে ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল জাতীয়করণের দাবিতে শিক্ষাপ্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মচারীদের শাহবাগ অবরোধ - dainik shiksha জাতীয়করণের দাবিতে শিক্ষাপ্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মচারীদের শাহবাগ অবরোধ ছাত্র আন্দোলন দমনে ব্যবহার হয়েছে স্নাইপার রাইফেল - dainik shiksha ছাত্র আন্দোলন দমনে ব্যবহার হয়েছে স্নাইপার রাইফেল শিক্ষাব্যবস্থা সংস্কার নিয়ে যা বললেন অধ্যাপক এম এম আকাশ - dainik shiksha শিক্ষাব্যবস্থা সংস্কার নিয়ে যা বললেন অধ্যাপক এম এম আকাশ ছয় দাবি মেডিক্যাল টেকনোলজি ও ফার্মেসি শিক্ষার্থীদের - dainik shiksha ছয় দাবি মেডিক্যাল টেকনোলজি ও ফার্মেসি শিক্ষার্থীদের কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে জুলাই-আগস্ট গণহ*ত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি - dainik shiksha জুলাই-আগস্ট গণহ*ত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.004788875579834