জাবির চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার সূচি প্রকাশ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


জাবির চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার সূচি প্রকাশ

জাবি প্রতিনিধি |

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের কলা ও মানবিক অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে পরীক্ষা এই সূচি প্রকাশ করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চারুকলা বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার লিখিত অংশে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ব্যবহারিক পরীক্ষা ক্রমিক নম্বরের ক্রম অনুসারে অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠানের পর ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে চূড়ান্ত মেধা তালিকা প্রণয়ন করা হবে। ব্যবহারিক পরীক্ষা শুধু মাত্র ১ দিনই (৮ আগস্ট) গ্রহণ করা হবে।

পরীক্ষা গ্রহণের স্থান: জিমনেশিয়াম (ছেলে)। পুরাতন কলা ভবন (মেয়ে)।

রোল নম্বর: ছেলে: 3100037-3200230; মেয়ে: 3100010-3200348

বিশেষ নির্দেশনা 

পরীক্ষার্থীদের সকাল ৯.৩০টার মধ্যে অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্রসহ নিজ নিজ পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

ব্যবহারিক পরীক্ষার অংশ হিসেবে স্কেচ/ড্রইং অঙ্কনের জন্য পরীক্ষার্থীকে অঙ্কন সরঞ্জামাদি (বোর্ড, পেন্সিল, ইরেজার ইত্যাদি) নিয়ে আসতে হবে। কাগজ বিভাগ থেকে সরবরাহ করা হবে।

ব্যবহারিক পরীক্ষার ফলাফল বিভাগীয় নোটিশ বোর্ডে/ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১১.০৮.২০২২ তারিখ প্রদান করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের এস.এস.সি ও এইচ.এস.সি'র মূল নম্বরপত্রী ও সনদপত্র, এইচ.এস.সি'র মূল রেজিস্ট্রেশন কার্ড, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে।


পাঠকের মন্তব্য দেখুন
১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় - dainik shiksha স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট - dainik shiksha এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত - dainik shiksha হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ - dainik shiksha শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ please click here to view dainikshiksha website