জাবি অর্থনীতি অ্যালামনাইয়ের নতুন কমিটি

দৈনিক শিক্ষাডটকম, জবি |

দৈনিক শিক্ষাডটকম, জবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর বাংলাদেশ ব্যাংক ট্রেইনিং একাডেমিতে অনুষ্ঠিত সম্মেলনে আগামী দুই বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। 

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৌলতুন্নাহার খানম বেবি (বামে) ও ডানে সাধারণ সম্পাদক এম. গোলাম মোস্তফা। ছবি: সংগৃহীত

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জাবির সপ্তম ব্যাচের শিক্ষার্থী ও সোনালী ব্যাংকের পরিচালক ড. দৌলতুন্নাহার খানম বেবি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জাবির নবম ব্যাচের শিক্ষার্থী ও বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিএফ এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম. গোলাম মোস্তফা।

কোষাধাক্ষ নির্বাচিত হয়েছেন- ১১ ব্যাচের মো. শফিকুল ইসলাম। সহ সভাপতি নির্বাচিত হয়েছেন- এম. মফিজুল ইসলাম (পঞ্চম ব্যাচ), দীল মোহাম্মদ দিলু (সপ্তম ব্যাচ), উত্পল কুমার সাহা (অষ্টম ব্যাচ), মো. তাহিয়াত হোসেন (নবম ব্যাচ), নাসমিন আনোয়ার ছবি (১০ ব্যাচ), (পদাদিকার বলে বিভাগীয় সভাপতি) ড. খন্দকার আশরাফুল মুনিম নেহাল, বিধান ত্রিপুরা (২১ ব্যাচ)।

অন্যদিকে যুগ্ম সম্পাদক হয়েছেন- নারায়ন চন্দ্র সরকার (১৪ ব্যাচ) ও নেছার আহমেদ (১৫ ব্যাচ)। সহ সম্পাদক পদে রিয়াজ-উস-সেলিম (১০ ব্যাচ), মো.  নুরুন্নবী নবাব (১৪ ব্যাচ) ও নওশাদ মোস্তফা জয়ীত (২০ ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে- কর্ণেল নেওয়াজ খুরশিদ আহমেদ তুহিন (১৮ ব্যাচ) ও অধ্যাপক আয়শা সিদ্দিকা রাশু (২৪ ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

এছাড়া, মহিলা সম্পাদক পদে ড. রাজিয়া মাহবুব আক্তার শরমিন (২১ ব্যাচ), শিক্ষা, মানব উন্নয়ন ও আন্তর্জাতিক সম্পাদক পদে ড. মো. মাহবুব আলম (১৮ ব্যাচ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. ইয়াছিন আলী (৩০ ব্যাচ), ছাত্র কল্যাণ ও সমাজসেবা সম্পাদক পদে মো. রনি হোসাইন (৩৯ ব্যাচ), দফতর সম্পাদক মো. সাইফুল ইসলাম চৌধুরী (৭ ব্যাচ), সহ দফতর সম্পাদক মোস্তফা সাইফুল আনোয়ার বুলবুল (১৮ ব্যাচ), সেমিনার, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে লুতফুর রহমান শিশির (২৫ ব্যাচ), তথ্য, যোগাযোগ প্রযুক্তি ও আন্তঃসম্পর্ক উন্নয়ন সম্পাদক পদে শেখ মো. আল আমিন (৩৯ ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে কার্যকরী সদস্যরা হলেন- এম. গোলাম আব্বাস হেলাল (দ্বিতীয় ব্যাচ), মো. মঈন উদ্দীন (পঞ্চম ব্যাচ), সৈয়দা নাজমা পারভিন পাপড়ী (অষ্টম ব্যাচ), সিদ্দুকুর রহমান মোল্লা কামাল (অষ্টম ব্যাচ), মাসুম আলী (নবম ব্যাচ), মো. গোলাম রব্বানী (১১ ব্যাচ), ড. মো. আইনুল ইসলাম (১১ ব্যাচ), জামশেদুর রহমান রুবেল (১৩ ব্যাচ), শেখ মো. শরিফ উদ্দিন, এনডিসি (১৪ ব্যাচ), অধ্যাপক ড. মো. রেজাউল করিম (১৪ ব্যাচ), মো. সাখাওয়াত হোসেন (১৬ ব্যাচ), হাবিবুর রহমান কাঞ্চন (১৯ ব্যাচ), মাহবুব আলম স্বপন (২০ ব্যাচ), মোস্তফা হাসান আল মামুন কল্লোল (২১ ব্যাচ), মো. মাসুম বিল্লাহ সানী (২৫ ব্যাচ), শামীমা আক্তার (২৬ ব্যাচ), সাহানোয়ার সাইদ শাহীন (৩১ ব্যাচ) ও গোলাম মুজতবা খান লুসেন্ট (৩৪ ব্যাচ)।


পাঠকের মন্তব্য দেখুন
ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম - dainik shiksha ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান - dainik shiksha জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা - dainik shiksha এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি - dainik shiksha কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের - dainik shiksha কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক - dainik shiksha আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক - dainik shiksha নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0027761459350586