টিকাছাড়া পিএসসির পরীক্ষায় অংশ নেওয়া যাবে না

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিজ্ঞাপিত যেকোনো পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে করোনাভাইরাসের টিকা গ্রহণের পরামর্শ দেওয়া হয়েছে। টিকা গ্রহণের সার্টিফিকেট/প্রমাণপত্র সংরক্ষণ করতে বলা হয়েছে, যাতে ভবিষ্যতে কাজে লাগে। আজ বুধবার (২৮ জুলাই) পিএসসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন বলেন, আমরা পরীক্ষার্থীদের টিকা নিতে উৎসাহিত করছি। 

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যেও জরুরি নিয়োগ কার্যক্রম অক্ষুণ্ন রাখার স্বার্থে পিএসসি কর্তৃক বিজ্ঞাপিত যেকোনো পদের প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে পরীক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ নিশ্চিতের পরামর্শ দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরীক্ষার্থীদের নিজ উদ্যোগে করোনা টিকা গ্রহণ করতে হবে। এ ছাড়া টিকা গ্রহণের সনদ অথবা প্রমাণপত্র পরীক্ষার্থীদের সঙ্গে রাখার পরামর্শ দেওয়া হলো। পরীক্ষার্থী, পরীক্ষক ও পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবার স্বাস্থ্য সুরক্ষার জন্য টিকা গ্রহণের জন্য সবাইকে অনুরোধ করা হলো।

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023388862609863