ট্রলার ডুবে সমাপনী পরীক্ষার্থী নিখোঁজ - পরীক্ষা - দৈনিকশিক্ষা


ট্রলার ডুবে সমাপনী পরীক্ষার্থী নিখোঁজ

রবিউল হাসান মনির কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের কাউখালীর সন্ধ্যা নদীতে ট্রলার ডুবে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থী সানজিদা আক্তার টুম্পা (১০) নিখোঁজ রয়েছে। বুধবার দুপুরের দিকে আমরাজুড়ি ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুর দেড়টার দিকে আমড়াজুড়ি ফেরিঘাটে পল্টুনের সঙ্গে বাধা একটি ইঞ্চিন চালিত ট্রলার যাত্রী তুলে নদীর ওপারে ঘাটের উদ্দেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। তখন আকস্মিকভাবে পল্টুনের সাথে বাধা অবস্থায় ট্রলারটি একদিকে হেলে ডুবে যায়। এ সময় ট্রলারটিতে ৬টি মোটরসাইকেল ও পিইসি পরীক্ষার্থী সহ ৪০/৪৫ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে সকলেই সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও পরিক্ষার্থী সানজিদা আক্তার টুম্পা নিখোঁজ রয়েছে। এ সময় ট্রলারের যাত্রী ঝালকাঠীর হারুন আর রশিদ এর পুত্র সবুজ হোসেন (৩৫) ও নেছারাবাদ উপজেলার নুর মোহাম্মদ এর পুত্র শহিদুল ইসলাম (২৮) কে গুরুতর আহত অবস্থায় কাউখালী হাসপাতালে স্থানীয়রা ভর্তি করেন।

নিখোঁজ আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী টুম্পা আশোয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের কন্যা। ট্রলার চালক ফিরোজ হোসেন পলাতক রয়েছেন।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা খালেদা খাতুন রেখা ও কাউখালী থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিখোঁজ পরীক্ষার্থী টুম্পাকে উদ্ধারের জন্য বরিশাল ও কাউখালীর ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। 


পাঠকের মন্তব্য দেখুন
৮ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি - dainik shiksha ৮ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি ‘শিক্ষা ক্যাডার নয়, শিক্ষা সার্ভিস চালু করা উচিত’ - dainik shiksha ‘শিক্ষা ক্যাডার নয়, শিক্ষা সার্ভিস চালু করা উচিত’ ৩৮তম বিসিএসের গেজেট প্রকাশ - dainik shiksha ৩৮তম বিসিএসের গেজেট প্রকাশ ৪ ফেব্রুয়ারি এসএসসি ও এইচএসসির নতুন সিলেবাস প্রকাশ - dainik shiksha ৪ ফেব্রুয়ারি এসএসসি ও এইচএসসির নতুন সিলেবাস প্রকাশ খোলার ৬০ দিন পর এসএসসি, ৮৪ দিন পর এইচএসসি পরীক্ষা - dainik shiksha খোলার ৬০ দিন পর এসএসসি, ৮৪ দিন পর এইচএসসি পরীক্ষা বিসিএস পরীক্ষার খাতা মূল্যায়নে আরেকটু আন্তরিক হোন, পরীক্ষকদের প্রতি চেয়ারম্যান - dainik shiksha বিসিএস পরীক্ষার খাতা মূল্যায়নে আরেকটু আন্তরিক হোন, পরীক্ষকদের প্রতি চেয়ারম্যান please click here to view dainikshiksha website