ট্রাকচাপায় প্রাণ হারালেন শিক্ষক

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকচাপায় এক শিক্ষক নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলা সদরের কুট্টাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন (৪৫) ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের আবদুল হাফিজের ছেলে। তিনি আখাউড়ার দরখার আলিয়া মাদরাসার ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ছিলেন। তাঁর স্ত্রী সুলেমা বেগম ভূবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে দেলোয়ার হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে জেলা সদর হয়ে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। এদিকে জেলা শহরে বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে প্রশাসন আজ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ জারি করে। এমন অবস্থায় জেলা সদরগামী সব ধরনের যাত্রীবাহী পরিবহন বন্ধ ছিল। এতে বিপাকে পড়েন লোকজন। 

যাত্রীবাহী কোনো পরিবহন না পেয়ে আজ বেলা ১১টার দিকে দেলোয়ার হোসেন হেঁটে কুট্টাপাড়া মোড় থেকে বিশ্বরোড মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় পণ্যবাহী একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে বেলা একটার দিকে তিনি মারা যান।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম বলেন, লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মহাসড়ক আইনে মামলার প্রক্রিয়া চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0022211074829102