ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল ৮ গাড়ি

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারে একটি ইটবোঝাই ট্রাক ব্রেক ফেল করে কয়েকটি গাড়িকে ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। দুমড়ে-মুচড়ে গেছে অন্তত ৮ গাড়ি।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মগবাজার-মৌচাক ফ্লাইওভারে এই দুর্ঘটনা ঘটেছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক এনামুল হক জানান, মধ্যরাতে ফ্লাইওভার থেকে নামার সময় ট্রাকটি ব্রেক ফেল করে সামনে থাকা সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেট কারসহ প্রায় ৮টি যানবাহনকে ধাক্কা দেয়। এতে আহত হন যানবাহনে থাকা চালক ও যাত্রীরা।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে জানিয়ে এনামুল হক জানান, কারও আঘাতই গুরুতর নয়। তবে যানবাহনগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়ে যায় চালক ও তার সহযোগী। ট্রাকটিকে পুলিশ জব্দ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049319267272949