ট্রেনের ধাক্কায় নবদম্পতিসহ মাইক্রোবাসের ১০ যাত্রী নিহত

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি |

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ রেলষ্টেশনের পুর্বপাশে বেতকান্দি রেল ঢালুর ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নবদম্পতি বর কনেসহ একটি মাইক্রোবাসের ১০ জন যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে ৬ জন। সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। 

উল্লাপাড়া ফায়ার ষ্টেশন অফিসার নাসির উদ্দিন সাইদ দৈনিকশিক্ষা ডটকমকে জানান, উল্লাপাড়া উপজেলার সলপ রেল ষ্টেশনের পুর্বপাশে বেতকান্দি রেল ঢালুর লেভেল ক্রসিং পার হবার সময় একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা ট্রেন।

এ দুর্ঘটনায় নবদম্পতি বর কনেসহ ১০ জন নিহত হয়। এ ঘটনায় আরও ৬ জন গুরুতর আহত হয়েছে। এরা সবাই মাইক্রোবাসের যাত্রী। আহতদেরকে সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত বর সিরাজগঞ্জের রাজন ইসলাম (২৪)এবং উল্লাপাড়ার চর ঘাটিনার কনে সুমাইয়া খাতুন (১৯)। অন্য নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি। 

এলাকাবাসী জানায়, সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া হতে বর পক্ষ উল্লাপাড়ায় চর ঘাটিনায় বিবাহ করে কনেসহ বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার স্বীকার হয়। অরক্ষিত এই রেল ক্রসিংটিতে ইতিপূর্বেও আরো বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে।

সলপ রেলওয়ে ষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দৈনিক শিক্ষা ডটকমকে জানান, এ রেল ক্রসিংটিতে বেশ ঝুকি লোকজনকে চলাফেরা করতে হয়। কতৃপক্ষকে বার বার দৃষ্টি আকর্ষণ করার পরেও কোন সুরাহা পাইনি।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002903938293457