ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজ শিক্ষক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক |

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় এক কলেজ শিক্ষককে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার দুপুরে রিমান্ড শুনানি শেষে কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ রানা পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন।

আসামি আ ফ ম রাজিবুল আলম পাবনার ঈশ্বরদী উপজেলার পিয়ারখালী গ্রামের বাসিন্দা ও একই উপজেলার পাকশী রেলওয়ে কলেজের আইসিটির শিক্ষক।

মামলার এজাহার ও আদালত সূত্র জানায়, গত ডিসেম্বর মাসে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর করা হয়। এ ঘটনায় পাকশী রেলওয়ে কলেজের প্রভাষক সাদ আহম্মেদ তার ফেসবুক আইডিতে একটি লেখা পোস্ট করেন। ওই পোস্টে রাজিব আলম নামে ফেসবুক আইডি থেকে মন্তব্য করা হয়। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ২৬ মার্চ পযন্ত আল্টিমেটাম দেয়া হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027229785919189