ডেঙ্গুতে জেএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক |

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা ও বরিশালে দুজনের মৃত্যু ঘটেছে। গতকাল বুধবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল্লাহ (১২) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিবিদ্যা নিকেতনের শিক্ষার্থী আব্দুল্লাহ ডেঙ্গু আক্রান্ত অবস্থায় গত মঙ্গলবার পর্যন্ত জেএসসির তিনটি পরীক্ষায় অংশ নেয়।

আব্দুল্লাহর বাবা দিনমজুর আব্দুল হাকিম জানান, গত ২ নভেম্বর জেএসসি পরীক্ষা শুরু হওয়ার পর থেকেই তাঁর ছেলে জ্বর অনুভব করছিল। এ অবস্থায়ই আব্দুল্লাহ পরীক্ষা দিয়ে আসছিল। গত মঙ্গলবার পরীক্ষা দিয়ে আসার পর তার শরীরের তাপমাত্রা বাড়তে থাকায় দুপুরের দিকে নারায়ণগঞ্জ ১৫০ শয্যা জেনারেল (ভিক্টেরিয়া) হাসপাতালে নেয়া হয় তাকে। হাসপাতালের জরুরি বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় ফেরত পাঠানো হয়। কিন্তু রাত ১০টার দিকে রক্তবমি করার পর আব্দুল্লাহর অবস্থা আরও খারাপ হয়। তাকে আবারও ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে কিছু পরীক্ষা দেয়া হয়।

এদিকে, বরিশাল প্রতিনিধি জানায়, গতকাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিজা বেগমের (৪৫) মৃত্যু হয়েছে। ডেঙ্গু আক্রান্ত মনিজা পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার রাজবাড়ি গ্রামের কামাল হোসেনের স্ত্রী ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025219917297363