ডেঙ্গুর শঙ্কায় একই হাসপাতালে ভর্তি মন্ত্রিপরিষদ সচিব ও ইসি রাশেদা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |
শারীরিক অসুস্থতায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। একই হাসপাতালে ভর্তি হয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন। ইসি রাশেদা ৪১২ নম্বর কেবিনে এবং মো. মাহবুব হোসেন বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের ৪১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন।  
 
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিএসএমএমইউ সূত্রে এ তথ্য জানা যায়। 

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানায়, দুপুর ১২টায় হাসপাতালে নিয়ে আসা হয় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানাকে। তাকে ভর্তি করা হয়েছে বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৪১২ নম্বর কেবিনে।

 
এর আগে সকাল ১০টা ৫ মিনিটে শারীরিক অসুস্থাতাবোধ করায় বিএসএমএমইউতে নিয়ে আসা হয় মন্ত্রিপরিষদ সচিবকে। বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের ৪১১ নম্বর কেবিনে তিনি ভর্তি রয়েছেন।
 
মন্ত্রিপরিষদ সচিবের একান্ত সচিব কাজী শাহজাহান বলেন, স্যারের ডেঙ্গু হয়নি। জ্বর ও কাশি হওয়ায় আজ (বৃহস্পতিবার) সকালে স্যার হাসপাতালে ভর্তি হয়েছেন।
 
এদিকে নির্বাচন কমিশনের দায়িত্বশীল কর্মকর্তারা জানিয়েছেন, জ্বর নিয়ে মেডিসিন বিভাগে ভর্তি হয়েছেন ইসি রাশেদা সুলতানা।
 
সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইসি রাশেদা জ্বর ও ঠান্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আজাদের অধীন ভর্তি আছেন তিনি।
 
মন্ত্রিপরিষদ সচিবও জ্বর-ঠান্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আরাফাতের অধীনে ভর্তি আছেন তিনি।
 
তারা দুজনই ডেঙ্গু আক্রান্ত হতে পারেন বলে ধারণা করছেন চিকিৎসকরা।

 


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0051360130310059