ডে কেয়ার চালু করলো ব্র্যাক ইউনিভার্সিটি

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : ‘আদর’ নামে ডে কেয়ার সেন্টার চালু করেছে ব্র্যাক ইউনিভার্সিটি। কর্মীবান্ধব পরিবেশ তৈরির প্রতিশ্রুতি পূরণে এটি ব্র্যাক ইউনিভার্সিটির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ। অফিস চলাকালে এই ডে কেয়ার সেন্টারে ব্র্যাক ইউনিভার্সিটির কর্মীদের শিশুদের সার্বিক যত্ন নেয়া হবে। 

মঙ্গলবার মেরুল বাড্ডার নতুন ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে এ ডে কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিভার্সিটির অফিস অফ কমিউনিকেশন্স থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

ব্র্যাক ইউনিভার্সিটি জানিয়েছে, ভারপ্রাপ্ত উপাচার্য সৈয়দ মাহফুজুল আজিজসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স এর ডিরেক্টর রিফাত সুলতানা, ডিরেক্টর অফ অপারেশন্স মোহাম্মদ সাজেদুল করিম, বিএসআরএম স্কুল অফ ইঞ্জিনিয়ারিং এর ডিন প্রফেসর আরশাদ এম চৌধুরী, ডিপার্টমেন্ট অফ ইংলিশ অ্যান্ড হিউম্যানিটিজ এর চেয়ারপারসন ফেরদৌস আজিম এবং ডিরেক্টর অফ কমিউনিকেশন্স খায়রুল বাশারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-উর্ধতন কর্মকর্তা, শিশু এবং তাদের অভিভাবকরা।

সৈয়দ মাহফুজুল আজিজ তার বক্তব্যে একটি কর্মীবান্ধব পরিবেশ তৈরি এবং কর্মজীবনে ও ব্যক্তিগত জীবনের ভারসাম্য আনতে ডে কেয়ার সেন্টারের গুরুত্ব তুলে ধরেন।

তিনি বলেন, এ ডে কেয়ার সেন্টারের উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত, যা কর্মীদের নানাভাবে সহযোগিতার মাধ্যমে আরো বেশি কার্যকর করে তুলতে সহায়তা করবে। আমাদের সহকর্মীদের সন্তানদের জন্য একটি সুন্দর পরিবেশ দেয়ার মাধ্যমে আমরা বিশ্ববিদ্যালয়ে সম্মান এবং সহমর্তিতার সংস্কৃতি গড়ে তুলতে চাই।


পাঠকের মন্তব্য দেখুন
সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ - dainik shiksha সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো - dainik shiksha কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা - dainik shiksha প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের - dainik shiksha ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব - dainik shiksha মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ - dainik shiksha ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002418041229248