ঢাকা মহানগর মহিলা কলেজের নতুন অধ্যক্ষ সাইফুদ্দিন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

ঢাকা মহানগর মহিলা কলেজে অধ্যক্ষ পদে যোগদান করেছেন আ ন ম সাইফুদ্দিন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন পরিচালিত এই প্রতিষ্ঠানের আগে তিনি মোহাম্মদপুর মহিলা কলেজে (২০১৬ - ২০২২) প্রায় ছয়বছর এমপিওভুক্ত উপাধ্যক্ষ হিসেবে এবং আবদুল করিম মৃধা কলেজ পটুয়াখালীতে দুই বছর উপাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ স্কাউট আন্দোলনে সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণে প্রশংসীয় অবদানের স্বীকৃত স্বরূপ বাংলাদেশ স্কাউটস এর ন্যাশনাল সার্টিফিকেট অর্জন  করেছেন। তাছাড়া তিনি স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সমাজ সেবা বিষয়ক সম্পাদক।

 আ ন ম সাইফুদ্দিন ১৯৭১ খ্রিষ্টাব্দে পটুয়াখালী জেলা শহরে জন্ম গ্রহণ করেন। তিনি বরিশালের সরকারি ব্রজমোহন কলেজ থেকে রসায়ন বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। তার পিতা আ ন ম সামসুদ্দিন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ছিলেন। সাত ভাইবোনের মধ্য তিনি ৩য় এবং একমাত্র ভাই। 


পাঠকের মন্তব্য দেখুন
ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম - dainik shiksha ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান - dainik shiksha জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা - dainik shiksha এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি - dainik shiksha কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের - dainik shiksha কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক - dainik shiksha আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক - dainik shiksha নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029881000518799