ত্রিশালে ভলিবল খেলা উদ্বোধন - বিবিধ - দৈনিকশিক্ষা


ত্রিশালে ভলিবল খেলা উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি |

ঐতিহ্যবাহী দরিরামপুর সরকারি নজরুল একাডেমি মাঠে ভলিবল খেলার টুর্নামেন্ট আয়োজন করা হয়। 

শনিবার (১৫ জানুয়ারি) খেলাটি পরিচালনা ও আয়োজন করেন ত্রিশালের ধুমকেতু ক্রীড়াচক্র। টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধন করেন ত্রিশাল থেকে দুই বারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি। এসময় আরও উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকার সহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল ও পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আজাহারুল ইসলাম সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বর্তমান সরকারের মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব আরোপ করেন, তারি ধারাবাহিকতায় ঐতিহ্যবাহী সরকারি নজরুল একাডেমির মাঠে প্রতি বছর বিভিন্ন খেলার আয়োজন করা হয়। এই বছর তারি ন্যায় ভলিবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। এ বছর ময়মনসিংহ জেলার বিভিন্ন থানা থেকে বেশ কিছু দল অংশগ্রহন করে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু - dainik shiksha রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী - dainik shiksha যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি - dainik shiksha এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় - dainik shiksha পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় - dainik shiksha ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে - dainik shiksha এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে please click here to view dainikshiksha website