দুই ডোজের টিকা নেয়ার পরও স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

অভয়নগর (যশোর) প্রতিনিধি |
ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী। ছবি : সংগৃহীত

যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী দ্বিতীয় দফায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি দুই ডোজ করোনা ভাইরাসের টিকা নেয়ার পরেও আক্রান্ত হয়েছে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

সোমবার (১০ মে) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আলীমুর রাজিব বিষয়টি দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করেন।

তিনি দৈনিক শিক্ষাডটকমকে জানান, মহামারি করোনা শুরুর সময়ে ডা. মাহমুদুর রহমান রিজভীর করোনা পজিটিভ ধরা পড়লে বেশ কিছুদিন চিকিৎসার পর ভালো হয়ে যান। সুস্থ্য হওয়ার পর তিনি গত ৭ ফেব্রুয়ারি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজটি গ্রহণ করেন। নিয়ম মেনে গত ৮ এপ্রিল টিকার দ্বিতীয় ডোজটিও গ্রহণ করেন তিনি। টিকার দুটি ডোজ গ্রহণ করার পর তিনি আবারও দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত হন। 

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

ডা. আলীমুর রাজিব দৈনিক শিক্ষাডটকমকে আরও জানান, গত ৪-৫দিন ধরে তিনি অসুস্থতাবোধ করলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার ফল গতকাল রোববার বিকালে হাসপাতালে এসে পৌঁছালে রিপোর্টে দেখা যায়, তিনি আবারও করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027921199798584