দুই বোনকে ধর্ষণচেষ্টাকারী আলমগীর গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নরসিংদী জেলার মনোহরদী এলাকায় দুই সহোদর বোনকে ধর্ষণচেষ্টার আসামি আলমগীর হোসেন খাঁকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলমগীর নেত্রকোনার কেন্দুয়া থানার কাটা কুশিয়া এলাকার এলাহি নেওয়াজ খাঁর ছেলে।

তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড এবং ট্রাউজার উদ্ধার করা হয়। সে বিভিন্ন সময় নিজেকে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশ সদস্য পরিচয়ে প্রতারণা করত।

র‌্যাব-১১-এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বলেন, ওই সহোদর মনোহরদী এলাকার একটি স্কুলের শিক্ষার্থী। কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলমগীরের সঙ্গে ওই দুই বোনের পরিচয় হয়। আলমগীর তাদের সঙ্গে ভাইবোনের সম্পর্ক গড়ে তোলে।

এরপর গত বছরের ২৫ ডিসেম্বর সন্ধ্যার পর হঠাৎ করেই আলমগীর ওই দুই বোনের বাড়িতে গিয়ে রাত্রি যাপন করে। রাতে সবাই ঘুমিয়ে পড়লে লম্পট আলমগীর ঘুমিয়ে থাকা দুই বোনকে ধর্ষণের চেষ্টা এবং তাদের সঙ্গে কিছু আপত্তিকর ছবি তুলে।

পরে ওই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত বছরের ৩০ ডিসেম্বর দুই বোনকে ঢাকা থেকে বরিশালগামী কীর্তনখোলা লঞ্চের কেবিনে নিয়ে আলমগীর ধর্ষণচেষ্টা করে। ব্যর্থ হয়ে তাদের মারধর এবং লঞ্চ বরিশাল ঘাটে ভিড়লে তাদের সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার নিয়ে সটকে পড়ে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026118755340576