দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি!

সরদার রুবেল |
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম’র নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি খুলেছে প্রতারকরা।

এই পেজ ও আইডির প্রচারণা সম্পর্কে সর্ব সাধারণকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।

দৈনিক শিক্ষার DainikShiksha (https://www.facebook.com/dainikshiksha/?fref=ts) নামে একটি ফেসবুক পেজ রয়েছে। এই পেজের অনুসারী ৫১ হাজারের বেশি। এর বাইরে দৈনিক শিক্ষার আর কোনো ফেসবুক আইডি বা পেজ নেই।

তবে একটি প্রতারক চক্র সম্প্রতি দৈনিক শিক্ষার লোগো ও নাম ব্যবহার করে ফেসবুক আইডি (https://www.facebook.com/profile.php?id=100008867970905&fref=ts) এবং পেজ (https://www.facebook.com/%E0%A6%A6%E0%A7%88%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BE-Dainik-Shiksha-724927900937879/?fref=ts) খুলেছে।

এই পেজ ও আইডি ব্যবহার করে অনেকের কাছ থেকেই প্রতারণা করে অর্থ আদায় করছে প্রতারক চক্র। সেই সঙ্গে ওই ভুয়া আইডি দিয়ে বিভিন্নজনের সাথে দৈনিক শিক্ষার নামে করা হয় চ্যাট।

ভুয়া ফেসবুক পেজ ও আইডির নামে কোনো আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই ভুয়া ফেসবুক পেজ বা আইডি থেকে প্রতারিত না হওয়ার জন্য দৈনিক শিক্ষার কোটি পাঠকসহ সচেতন থাকতে অনুরোধ জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।’

দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ
দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ DainikShiksha

 

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0029671192169189