দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন দিন ৫০ শতাংশ ছাড়ে - ভর্তি - দৈনিকশিক্ষা


দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন দিন ৫০ শতাংশ ছাড়ে

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভান্যুধায়ী,

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকম (www.dainikshiksha.com) ইতিমধ্যে কোটি কোটি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের মন জয় করেছে। পাঠকপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতায়  অনেক প্রতিষ্ঠিত ও পুরনো প্রিন্ট দৈনিক পত্রিকাকে পেছনে ফেলেছে দৈনিকশিক্ষাডটকম। বর্তমানে অ্যালেক্সা র‌্যাংকিংয়ে আমাদের অবস্থান ২২তম। 

অপনার প্রতিষ্ঠানে শিক্ষার্থী ভর্তি, শিক্ষক-কর্মচারী নিয়োগ, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, অধ্যক্ষ ও শ্রেণি শিক্ষক, ছাত্র-ছাত্রীদের হোস্টেল এবং টেন্ডারসহ যেকোনো বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন +88-01752-443015 মোবাইল নম্বর অথবা  [email protected] ইমেইলে।  করোনার কারণে বিজ্ঞাপনে ৫০ শতাংশ ডিসকাউন্ট দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আর বিজ্ঞাপনের টাকা পাঠাতে রয়েছে বিকাশ নম্বর। 




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website