দ্বিতীয় ডোজ টিকা নেয়ার পরেও ইউএনও করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি |

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের নয় দিন পর তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমতলী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান। ছবি : সংগৃহীত

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স সূত্রে জানা যায়, ২৪ এপ্রিল ইউএনও আসাদুজ্জামান দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণ করেন। এর নয় দিন পর রোববার তিনি করোনায় আক্রান্ত হন। এর আগে ৫ মার্চ তিনি করোনার প্রথম ডোজের টিকা গ্রহণ করেন। টিকা নেয়ার পর করোনা ভাইরাসে আক্রন্ত  হওয়ার ঘটনা বরগুনায় এই প্রথম। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

গণটিকা গ্রহণ শুরু হওয়ার পর আমতলীতে টিকা দেয়া শুরু থেকে আমতলী ও তালতলী উপজেলায় ৯ হাজার ৭১৮ জন টিকা নিতে নিবন্ধন করে। গত রোববার পর্যন্ত টিকা নিয়েছেন ৮ হাজার ৬৯৬ জন। এরমধ্যে প্রথম ডোজ ৫ হাজার ৭৭১ জন এবং দ্বিতীয় ডোজে ২ হাজার ৯২৪ জন টিকা নিয়েছেন।

ইউএনও আসাদুজ্জামান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ২৯ এপ্রিল অসুস্থ বোধ করেন এবং শরীরে কোভিডের উপসর্গ দেখা যায়। পরের দিন  তিনি আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা দেন। পরীক্ষার পর ২ মে তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। শরীরে জ্বর ও মাথা ব্যথা আছে। জ্বর থেকে করোনায় উপসর্গ দেখা দেয়।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোনায়েম খান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ২৯ এপ্রিল তার করোনার উপসর্গ দেখা দেয়, পরে দিন তার নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এর আগে ২৪ এপ্রিল তিনি করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। এর নয় দিন পর তিনি করোনায় আক্রান্ত হন।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031459331512451