দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ শিক্ষক গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম, গোপালগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার একটি মহিলা কওমি মাদরাসায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার রাতে প্রধান শিক্ষকসহ ছয়জনের নামে থানায় মামলা করা হয়েছে। এতে জড়িত অভিযোগে চার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন প্রধান শিক্ষক (বড় হুজুর) মো. ইসমাইল হোসাইন (৩৬), সহকারী শিক্ষক মো. আওলাদ ওরফে আসাদুজ্জামান (৪৭), মাসুম বিল্লাহ (৩৫) ও মো. আলামিন (২৫)। এ ছাড়া মামলায় আরও দুই সহকারী শিক্ষককে আসামি করা হয়েছে। তাঁরা হলেন মিজানুর রহমান মিজু (৪৩) ও আমেনা বেগম (৩০)। মিজু ও আমেনা পলাতক।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, শিশুটির ফুফা তাকে দেখতে গত বুধবার বিকেলে ওই মাদরাসায় যান। তখন শিশুটিকে অসুস্থ অবস্থায় পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে দেখে ধর্ষিত হয়েছে বলে ধারণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেই রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। গতকালও শিশুটি ওই হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি ছিল।

এ ঘটনায় ওই শিশুর বাবা গতকাল রাতে প্রধান শিক্ষক ইসমাইল হোসাইনকে ১ নম্বর এবং অন্য শিক্ষকদের সহযোগী উল্লেখ করে মুকসুদপুর থানায় মামলা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার দীপ সাহা বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আলামত পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে - dainik shiksha কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে বিলেত সফরে শিক্ষামন্ত্রী - dainik shiksha বিলেত সফরে শিক্ষামন্ত্রী ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা - dainik shiksha ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন - dainik shiksha সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল - dainik shiksha ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে - dainik shiksha নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037009716033936