ধর্ষণচেষ্টা মামলা করায় গ্রাম ছাড়া মাদরাসাছাত্রীর পরিবার!

ফরিদপুর প্রতিনিধি |

ফরিদপুরে ধর্ষণচেষ্টা মামলা করায় সন্ত্রাসীদের হুমকিতে গ্রাম ছাড়া এক মাদরাসাছাত্রীর পরিবার। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার গোড়াইল গ্রামে। এ ঘটনায় ওই ছাত্রীর মা ফরিদপুর পুলিশ সুপারের কাছে নিরাপত্তা চেয়ে একটি লিখিত আবেদন জানিয়েছেন।

লিখিত আবেদনে জানা যায়, মাদরাসায় আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো একই এলাকার ওমর মাতুব্বরের ছেলে সিহাব (২০) । গত ২০ ডিসেম্বর সিহাব তার সহযোগী নয়াব আলীর ছেলে সোবাহান (৩৫) ও মৃত আনোয়ারের ছেলে খাব্বাব (৩০) কে  নিয়ে ওই ছাত্রীর বাড়িতে আসে। এসময় ওই ছাত্রী বাড়িতে একা ছিল। তার মা তখন পাশের বাড়ি গিয়েছিলেন।

এসময় সিহাব ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। সে সময় সিহাবের সহযোগীরা ঘরের বাইরে পাহাড়ায় ছিল। একপর্যায়ে সিহাব ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর চিৎকার শুনে তার মা পাশের বাড়ি থেকে ছুটে আসেন।

ছাত্রীর মাকে দেকে সোবহান ও খাব্বাব পালিয়ে যায়।  মা ঘরে ঢুকে তিনি সিহাবকে হাতেনাতে ধরে ফেলেন। এদিকে, কিছুক্ষণ পরে সোবহান ও খাব্বাব লাঠি হাতে ওই ছাত্রী ও তার মাকে এলোপাথারি পেটাতে শুরু করে। যোগ দেয় সিহাবও

পরে এলাকাবাসী ছাত্রীর মাকে আহতাবস্থায় উদ্ধার করে নগরকান্দা উপজেলা হাসপাতালে ও মেয়েকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে  (ওসিসি) ভর্তি করে। 

এ ঘটনায় গত ২২ ডিসেম্বর নগরকান্দা থানায় মামলা করতে গেলে আদালতে মামলা করার পরামর্শ দেয় তারা। এরপর ২৯ ডিসেম্বর ফরিদপুরে নারী ও শিশু নির্যাতন আদালতে ওই ছাত্রীর মা একটি মামলা করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

আদালতে এ মামলা করার পর আসামিরা ক্ষিপ্ত হয়ে তাদের নানাভাবে হুমকি দিচ্ছে বলে তিনি জানান। তাদের ভয়ে সপরিবারে ছাত্রীর পরিবার এখন গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026710033416748