নতুন বই পেল লামার ২৭ হাজার ৯৪ জন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

নতুন বই। নতুন বইয়ের মৌ মৌ গন্ধ। আর সেই সঙ্গে অপার নতুন সম্ভাবনার হাতছানি। নতুন বইয়ের পাতায় লেগে থাকা ছাপাখানার গন্ধ মেখে নিয়ে বাড়ি ফিরলো বান্দরবান লামা উপজেলায় ১০২টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রাক প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়তে থাকা ২৭ হাজার ৯৪ জন শিক্ষার্থী। নিষ্পাপ এই শিশুদের মুখের মৃদু হাসি আর বইয়ের প্রতি ভালোবাসা জানান দেয়, অদূর ভবিষ্যতে বাংলাদেশ দেখবে আরও নতুন কোনো ঈশ্বর চন্দ্র বিদ্যাসাগর। সম্ভাবনাময় বাংলাদেশ পাবে নতুন কোনো সূর্য-সন্তান, যারা বাংলাদেশকে বিশ্বের বুকে তুলে ধরবে অনন্য কোনো উচ্চতায়।

এ স্বপ্ন পূরনে দেশব্যাপী সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্যপুস্তক বিতরণের অংশ হিসেবে বান্দরবান লামায় বই বিতরন উৎসব-২০১৮ উদযাপন করা হয়েছে। ১লা জানুয়ারি সকাল ১০টায় লামা পৌরসভার অন্তর্গত চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে বই বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলার মো. রফিক উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলে, যুবলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, মহিলা কাউন্সিলর জোসনা বেগম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0024659633636475