নদীতে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার - কলেজ - দৈনিকশিক্ষা


নদীতে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের হরিপুরের নাগর নদীতে গোসল করার সময় নিখোঁজ হওয়া সবুজ (১৬) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৬ আগস্ট) দুপুরে একদিন পর পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথভাবে উদ্ধার কাজ পরিচালনা করে নাগর নদীর কাঁদাশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করে।

সবুজ হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের সিংহারী গ্রামের বাবুল আক্তারের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আনুমানিক দুপুর দেড়টার দিকে বন্ধুদের সাথে নাগর নদীতে গোসল করতে যায় সবুজ। গোসল করার সময় পানির স্রোতে তলিয়ে যায় সে। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। এরপর তাকে পাওয়া না গেলে বিকালে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের খবর দেয়া হয়।

পরে তারা বিকালে ঘটনাস্থলে এসে সন্ধ্যায় স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যায়। কিন্তু তার কোনো সন্ধান মেলেনি। আলোর ব্যবস্থা না থাকায় রাতে উদ্ধার কাজ স্থগিত রাখা হয়। রোববার সকাল থেকে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথভাবে আবার নাগর নদীতে সবুজের লাশ উদ্ধারের জন্য কাজ শুরু করেন। পরে দুপুর ২টার দিকে নাগর নদীর কাঁদাশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করেন।

হরিপুর থানার কর্মকর্তা ইনচার্জ আমিরুজ্জামান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, নাগর নদী থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি আমি শুনেছি।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website