নিখোঁজের দুই দিন পর জঙ্গলে ছাত্রীর নিথর দেহ

বরগুনা প্রতিনিধি |

বরগুনায় নিখোঁজের দুই দিন পর রিপা আক্তার (১২) নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ির পাশে জঙ্গলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরিবারের ধারণা, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নিহত রিপা আক্তার বরগুনা জেলার সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের কোটবাড়িয়া কাদেরিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী ও স্থানীয় সাবেক ইউপি সদস্য শাহজাহান হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাতে রিপা নিখোঁজ হন। পরে এ ঘটনায় বুধবার পরিবারের পক্ষ থেকে বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। 

রিপার বাবা শাহজাহান হাওলাদার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমাদের সন্দেহ প্রতিবেশী আল আমিন আমার মেয়েকে ধর্ষণ শেষে হত্যা করে জঙ্গলে ফেলে রেখেছে। আমার মেয়ে নিখোঁজের পর থেকে এখন পর্যন্ত আল আমিন পলাতক রয়েছে।

রিপার পরিবারের সদস্যরা বলছেন, মঙ্গলবার সকালে প্রতিবেশী রাজা মৃধার মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলো রিপা। রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই বাড়িতে সে অবস্থান করেছে। রাত ৯টার দিকে তাকে দেখতে না পেয়ে তার মা খুঁজতে থাকে। রাতভর খুঁজেও হদিস না মেলায় পরেরদিন বুধবার বিষয়টি আত্মীয়-স্বজনদের জানান এবং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ধারণা করা হচ্ছে রিপাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মন্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও অভিযুক্ত আল আমিন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।
 
বরগুনা সদর থানার ওসি আলী আহমেদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে সে মারা গেছে। পরিবার মামলা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবি - dainik shiksha মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবি বয়স ৩৫ করার দাবিতে শাহবাগে চাকরি প্রত্যাশীদের মহাসমাবেশ - dainik shiksha বয়স ৩৫ করার দাবিতে শাহবাগে চাকরি প্রত্যাশীদের মহাসমাবেশ এমপিওভুক্তি: দীপু মনির ভাই টিপুচক্রের শতকোটি টাকার বাণিজ্য - dainik shiksha এমপিওভুক্তি: দীপু মনির ভাই টিপুচক্রের শতকোটি টাকার বাণিজ্য অধ্যক্ষকে পদত্যাগে বাধ্য, আওয়ামী লীগ নেতাকে স্থলাভিষিক্ত করার চেষ্টা - dainik shiksha অধ্যক্ষকে পদত্যাগে বাধ্য, আওয়ামী লীগ নেতাকে স্থলাভিষিক্ত করার চেষ্টা ভুয়া নিয়োগে এমপিও: এক মাদরাসার ১৫ শিক্ষকের সনদ যাচাই করবে অধিদপ্তর - dainik shiksha ভুয়া নিয়োগে এমপিও: এক মাদরাসার ১৫ শিক্ষকের সনদ যাচাই করবে অধিদপ্তর বার্ষিক পরীক্ষার উদ্দীপকসহ ও উদ্দীপক ছাড়া প্রশ্ন - dainik shiksha বার্ষিক পরীক্ষার উদ্দীপকসহ ও উদ্দীপক ছাড়া প্রশ্ন একসঙ্গে তিন প্রতিষ্ঠান থেকে বেতন তুলতেন মাদরাসা কর্মচারী - dainik shiksha একসঙ্গে তিন প্রতিষ্ঠান থেকে বেতন তুলতেন মাদরাসা কর্মচারী আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা - dainik shiksha আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0048391819000244