নিখোঁজ তিন ছাত্রীর সন্ধান মেলেনি, চার শিক্ষক আটক

জামালপুর প্রতিনিধি |

জামালপুরের ইসলামপুর উপজেলার একটি আবাসিক মাদরাসা থেকে নিখোঁজ তিন ছাত্রীর এখনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার চার শিক্ষককে আটক করে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টায় পুলিশ ওই শিক্ষকদের আটক করে। একই সঙ্গে মাদরাসাটি আপাতত বন্ধ করে দেয় পুলিশ।

তিন ছাত্রীর সবাই ইসলামপুর উপজেলার গোয়ালেরচর দারুত তাক্কওয়া মহিলা মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। গতকাল ভোরে তারা ওই মাদরাসা থেকে নিখোঁজ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন ছাত্রী নিখোঁজের বিষয়ে তদন্তের অংশ হিসেবে পুলিশ গতকাল রাতে ওই মাদরাসায় যায়। মাদরাসার শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে পুলিশ ওই মাদরাসার চার শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। আজ মঙ্গলবার বেলা ১১টার পর্যন্ত ওই চার শিক্ষক পুলিশ হেফাজতেই আছেন বলে জানা গেছে। 

জামালপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া বলেন, তিন ছাত্রী নিখোঁজের বিষয়ে পুলিশের তদন্ত শুরু হয়েছে। মাদরাসাটি আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চার শিক্ষককে আনা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনো ওই ছাত্রীদের সন্ধান পাওয়া যায়নি। তবে দ্রুত সময়ের মধ্যেই উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, গত রোববার রাতে ওই তিন ছাত্রী মাদরাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। তখন থেকে নিখোঁজ তারা। পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। ওই দিন বিকেলে ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0036110877990723