পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই ছাত্রের মরদেহ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী নগরীর শ্রীরামপুর সংলগ্ন পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের পাশেই সারোয়ার সায়েমের (১৯) মরদেহ ভেসে উঠলে স্থানীয় জেলেরা উদ্ধার করেন। এরপর দুপুর ১২টার দিকে খন্দকার রিফাতের (১৯) মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের অতিরিক্ত পরিচালক ওহিদুল ইসলাম সায়েমের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দুপুরের দিকে নদীতে গোসল করতে গিয়ে সায়েম ও রিফাত ডুবে যায়। এরপর থেকেই আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। বোরবার সকালে সায়েমের মরদেহ উদ্ধার করে স্থানীয় জেলেরা। 

এছাড়া, রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ কলেজছাত্র রিফাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১২টা পাঁচ মিনিটে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিফাতের মরদেহ উদ্ধারের মধ্য দিয়েই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলো। এখন পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করে মরদেহ হস্তান্তর করবে।

এর আগে শনিবার বেলা ১১টার দিকে রাজশাহী নগরীর ক্যান্টনমেন্ট কলেজের ৯ শিক্ষার্থী শ্রীরামপুর ঘাটের চরে ফুটবল খেলতে যান। ঘণ্টাখানেক খেলার পর তারা নদীতে গোসলে নামেন। রিফাত একটু দূরে গেলে হঠাৎই ডুবতে শুরু করেন। এসময় সায়েম তাকে বাঁচাতে গেলে তিনিও ডুবে যান।


পাঠকের মন্তব্য দেখুন
আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন - dainik shiksha আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ - dainik shiksha ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ - dainik shiksha হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ - dainik shiksha দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা - dainik shiksha স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029258728027344