পরীক্ষাকেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা

শরীয়তপুর প্রতিনিধি |

শরীয়তপুরের ডামুড্যায় জেএসসি পরীক্ষাকেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় দায়িত্বরত এক কনস্টেবলের ওপর হামলার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। গতকাল শনিবার সকালে আলহাজ আলী আহম্মদ সরদার ইসলামিয়া দাখিল মাদরাসাকেন্দ্রে ঘটনাটি ঘটে। এরপর থেকে অভিযুক্ত দুই যুবক কনেশ্বর গ্রামের হাফিজ গোলন্দাজ ও রিফাত হোসেন পলাতক। অন্যদিকে আহত কনস্টেবল আরিফুর ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পরীক্ষার শুরুর আধাঘণ্টা পর কেন্দ্রের ভেতর ঢোকার চেষ্টা করে হাফিজ ও রিফাত। এ সময় কেন্দ্রে দায়িত্বরত কনস্টেবল আরিফুর তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তাঁর ওপর হামলা চালায় ওই দুই যুবক। এমনকি কনস্টেবলের পরনের ইউনিফর্মও ছিঁড়ে ফেলে তারা। এ সময় ওই কেন্দ্রে উপস্থিত কনেশ্বর এস সি এডওয়ার্ড ইনস্টিটিউশনের শিক্ষক মো. সুলাইমান হামলাকারীদের থামানোর চেষ্টা করলে তারা পালিয়ে যায়। পরে আহত কনস্টেবলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন ইউএনও দিলরুবা শারমিন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0045809745788574