পরীক্ষা চলাকালে শিক্ষককে মারধরের অভিযোগ - কারিগরি - দৈনিকশিক্ষা


পরীক্ষা চলাকালে শিক্ষককে মারধরের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি |

পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটে গত শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কম্পিউটার শর্ট কোর্সের পরীক্ষা চলছিল। এ সময় কম্পিউটার ভবনের ১০৪ নম্বর কক্ষে পরীক্ষা পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন শিক্ষক আবেদীন হোসেন। তিনি একই ইনস্টিটিউটের সিভিল বিভাগের খণ্ডকালীন শিক্ষক।

এক পর্যায়ে তুচ্ছ কারণে কারিগরি শিক্ষা বোর্ড থেকে আসা কারিকুলাম বিশেষজ্ঞ রূপক বিশ্বাস তাঁকে লাঞ্ছিত করেন বলে অভিযোগ। পরীক্ষার্থীদের সামনেই এ ঘটনা ঘটে। এ অবস্থায় মৌখিক পরীক্ষার সময় পিছিয়ে যায়। দুপুর ১২টার পরিবর্তে বিকেল ৩টায় শুরু হয় এই পরীক্ষা। আর শেষ হতে রাত ৮টা বেজে যায়। 

এ বিষয়ে জানতে ইনস্টিটিউটের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমানের মোবাইল নম্বরে কল দিলে তিনি প্রশ্ন শুনেই সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এরপর একাধিকবার কল দিলেও তাঁর নম্বরটি বন্ধ পাওয়া যায়। 

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে শিক্ষক রূপক বিশ্বাস বলেন, ‘এ রকম কোনো ঘটনাই ঘটে নাই, সব মিথ্যা।’


পাঠকের মন্তব্য দেখুন
অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website