পাবিপ্রবির নতুন প্রক্টর ড. কামরুজ্জামান খান

দৈনিক শিক্ষাডটকম, পাবিপ্রবি |

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রক্টর হিসেবে গণিত বিভাগের শিক্ষক অধ্যাপক ড. কামরুজ্জামান খানকে নিযুক্ত করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ অক্টোবর ২০২৪ তারিখ থেকে কার্যকর করে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ড. কামরুজ্জামান খানকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্ব প্রদান করা হলো। প্রক্টরের দায়িত্ব পালনের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী তিনি দায়িত্বভাতা ও পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

এই বিষয়ে যোগাযোগ করা হলে ড. কামরুজ্জামান খান রেজিস্ট্রার অফিস থেকে দেওয়া চিঠি হাতে পেয়েছেন বলে জানিয়েছেন। সকাল সাড়ে ১১টায় তিনি দায়িত্ব গ্রহণের চিঠিতে স্বাক্ষর করেন বলে জানিয়েছেন।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা - dainik shiksha শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা - dainik shiksha ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা আসছে টানা ৩ দিনের ছুটি - dainik shiksha আসছে টানা ৩ দিনের ছুটি অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029330253601074