বৈশাখী ভাতাপ্রধানমন্ত্রীকে অনুরোধপত্র দেবেন শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক |
নববর্ষের পূর্বে বৈশাখী ভাতা না পাওয়ায় শিক্ষক নেতারা তীব্র ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন। চাকরি জাতীয়করণসহ শিক্ষক সমাজের ন্যায্য দাবি পূরণে আগামী রোববার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর কাছে অনুরোধপত্র দেবে বাংলাদেশ শিক্ষক সমিতি। 
 
বৃহস্পতিবার (১২ এপ্রিল) দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্ত্রীয় সভাপতি ও শিক্ষক-কর্মচারী সংগ্রামী ঐক্য জোটের প্রধান সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম রনি এবং বাশিসের মহাসচিব মোঃ রবিউল আলম স্বাক্ষরিত এক যৌথ বিবৃতি বলা হয়, প্রধানমন্ত্রী ঘোষিত বৈশাখী ভাতা থেকে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বঞ্চিত করার পাঁয়তারা করছে সরকারবিরোধী একটি অশুভ চক্র। চাকরি জাতীয়করণসহ ন্যায্য দাবি পূরণে আগামী রোববার (১৫ এপ্রিল) সকাল ১১ টায় প্রধানমন্ত্রীর তেজগাঁও অফিসে শিক্ষক সমাজের যৌক্তিক ও ন্যায্য দাবি সমুহ মেনে নিতে প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির পক্ষ থেকে অনুরোধপত্র দেয়া হবে। এরপরও দাবি পূরণ না হলে পরবর্তীতে সংবাদ সম্মেলন করে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
 
বিবৃতিতে আরও স্বাক্ষর করেন বাংলাদেশ শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি মীর আব্দুল মালেক, যুগ্ম মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, অর্থসচিব আবুল বাশার বাদশা, সমিতির সহসভাপতি মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ মোহসিন উদ্দিন, মোঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি মঞ্জুরুল আমিন শেখর ও মহাসচিব মোঃ বদরুজ্জামান বাদল।                                      

পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042839050292969