প্রধান শিক্ষিকার পদত্যাগের দাবিতে ছাত্রীদের বিক্ষোভ

দৈনিক শিক্ষাডটকম, জবি |

ঢাকা সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষিকা নাসরিন সুলতানা, স্কুলের শিক্ষক বাসুদেব কুমার রায় ও কেরানি গোলাম সারোয়ারের পদত্যাগের দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ করেছেন স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকেরা। মঙ্গলবার দুপুরে স্কুল সংলগ্ন লক্ষীবাজার সড়কে এ বিক্ষোভ করেন তারা। 

বিক্ষোভে শিক্ষার্থীরা বলেন, আমরা কোনো স্বৈরাচার প্রধান শিক্ষক চাই না। দুর্নীতিবাজ প্রধান শিক্ষিকাকে অতি দ্রুত পদত্যাগ করতে হবে। কোচিংয়ের নামে জিম্মিকারী ‘লম্পট বাসুদেব স্যারের’ হাত থেকে মুক্তি ও তার বিচার চাই।

স্কুলের দশম শ্রেণির ছাত্রী রামিছা বলেন, আমাদের প্রধান শিক্ষিকা ও বাসুদেব স্যার শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক অত্যাচার করতেন। বাসুদেব স্যার ক্লাসেও মেয়েদের নিয়ে বাজে মন্তব্য করেন। প্রধান শিক্ষিকার নামে টাকা আত্মসাতেরও অভিযোগ আছে। এমন দুর্নীতিবাজ ও লম্পট শিক্ষকের পদত্যাগ চাই। 
জানা যায়, ২০১৩ খ্রিষ্টাব্দে স্কুলের শিক্ষক বাসুদেবের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনেন শিক্ষার্থীরা। এ ছাড়া স্কুলের কেরানি সারোয়ারের সঙ্গে মিলে স্কুল ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। এ বিষয়ে ঢাকা জেলার এডিসি (শিক্ষা) বরাবর অভিযোগ দিয়েছেন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা।

 


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0054059028625488