প্রাইম ইউনিভার্সিটিতে ভিসির অপসারণ দাবি শিক্ষার্থীদের

দৈনিকশিক্ষাডটকম প্রতিবেদক |

বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রাইম ইউনিভার্সিটিতে ভিসির অপসারণ দাবি করেছেন সেখানে অধ্যায়নরত শিক্ষার্থীরা। 

মঙ্গলবার (২০ আগস্ট) বিশ্ববিদ্যালটির গেটে অবস্থান নিয়ে শিক্ষার্থীরা ভিসির অপসারণের দাবিতে বিক্ষোভ করেন। 

বিক্ষোভে শিক্ষার্থীরা ‘হই হই রই রই ভিসি স্যার গেল কৈ’, ‘তোমার দাবি আমার দাবি মানতে হবে মানতে হবে’, ‘চাই না চাই না অবৈধ ভিসি চাই না’, ‘দফা এক দাবি এক ভিসি স্যারের পদত্যাগ’, ‘এই মুহূর্তে গদি ছাড়, অবৈধ ভিসি স্যার’সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

 

প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন জাহাঙ্গীর আলম। তিনি ২০২০ খ্রিষ্টাব্দের ১ জানুয়ারি থেকে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, প্রাইম ইউনিভার্সিটি প্রতিষ্ঠিত হয় ২০০২ খ্রিষ্টাব্দে। রাজধানী ঢাকার মিরপুরের মাজার রোডে এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাস রয়েছে। এটি বাংলাদেশের একমাত্র বিশ্ববিদ্যালয়, যেখানে এসএসসি ও এইচএসসি ফলাফলের ভিত্তিতে সম্পূর্ণ বিনা বেতনে পড়ানো হয়।


পাঠকের মন্তব্য দেখুন
এবারও ভারতে ছাপা হবে ১ কোটি পাঠ্যবই - dainik shiksha এবারও ভারতে ছাপা হবে ১ কোটি পাঠ্যবই বদলি প্রত্যাশীদের সংবাদ সম্মেলন শুরু - dainik shiksha বদলি প্রত্যাশীদের সংবাদ সম্মেলন শুরু মাধ্যমিক ও উচ্চশিক্ষার সংস্কার পরিকল্পনা তৈরিতে গলদঘর্ম অধিদপ্তর - dainik shiksha মাধ্যমিক ও উচ্চশিক্ষার সংস্কার পরিকল্পনা তৈরিতে গলদঘর্ম অধিদপ্তর ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানকে যা যা করতে হবে - dainik shiksha ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানকে যা যা করতে হবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি আব্দুল হাকিম - dainik shiksha প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি আব্দুল হাকিম শিক্ষাপ্রতিষ্ঠানে দখলদারিত্ব বন্ধে ব্যবস্থা নেয়া হয়েছে - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে দখলদারিত্ব বন্ধে ব্যবস্থা নেয়া হয়েছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028438568115234